মালয়েশিয়া টাকার রেট – ১ রিঙ্গিত সমান কত টাকা?

আজকের মালয়েশিয়া টাকার রেট, মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা হয় সেই রিলেটেড যাবতীয় তথ্য এখান থেকে জেনে নিন।

অর্থাৎ সর্বশেষ আপডেট অনুযায়ী আপনি যদি মালয়েশিয়ার মুদ্রা কে বাংলাদেশি মুদ্রায় রূপান্তর করেন অর্থাৎ মালয়েশিয়ান রিংগিত রেট জেনে নিতে চান, তাহলে এখান থেকে জেনে নিতে পারবেন।

মালয়েশিয়া টাকার রেট

মালয়েশিয়ার মুদ্রাকে বাংলাদেশী মুদ্রা রূপান্তর করার ক্ষেত্রে আপনি যদি বিভিন্ন অংকের সেটিকে রূপান্তর করেন তাহলে কত টাকা পাবেন?

অর্থাৎ বিভিন্ন অংশে মালয়েশিয়ার মুদ্রায় আজকের টাকার রেট সম্পর্কে নিচে থেকে জেনে নিতে পারেন।

মালয়েশিয়া রিংগিতটাকার রেট
১ মালয়েশিয়া রিংগিত২৪ টাকা ৮৪ পয়সা।
৫ মালয়েশিয়া রিংগিত১২৪ টাকা ২১ পয়সা।
২০ মালয়েশিয়া রিংগিত৪৯৬ টাকা ৮২ পয়সা।
৫০ মালয়েশিয়া রিংগিত১,২৪২ টাকা ০৬ পয়সা।
১০০ মালয়েশিয়া রিংগিত২,৪৮৪ টাকা ১২ পয়সা।
৫০০ মালয়েশিয়া রিংগিত১২,৪২০ টাকা ৫৮ পয়সা।
১,০০০ মালয়েশিয়া রিংগিত২৪,৮৪১ টাকা ১৫ পয়সা।
১০,০০০ মালয়েশিয়া রিংগিত২৪৮,৪১১ টাকা ৫৪ পয়সা।

উপরে যে তথ্যটি আলোচনা করা হয়েছে সেটি হল সর্বশেষ আপডেট অনুযায়ী মালয়েশিয়ার মুদ্রা কে বাংলাদেশি মুদ্রায় রুপান্তর করে নেয়ার ফলে আপনি যত টাকা পাবেন তার একটি রূপান্তর ফলাফল।

মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা?

এছাড়াও আপনি যদি একেবারে ছোট পদক্ষেপের মালয়েশিয়ার ১ সমপরিমাণ মুদ্রাকে বাংলাদেশী মুদ্রা রূপান্তর করে তাহলে কত টাকা পাবেন?

মালয়েশিয়া ১ টাকা বাংলাদেশের কত টাকা?
মালয়েশিয়া টাকার রেট ২৪ টাকা ৮৪ পয়সা।

উপরে যে তথ্যটি দেয়া হয়েছে সেটি হলো মালয়েশিয়ান এক সমপরিমাণ মুদ্রাকে বাংলাদেশের মুদ্রা রূপান্তর করার পরিবর্তে আপনি কত টাকা পাবেন সেটির একটি ফলাফল৷

কিংবা আপনি এটিকে এভাবে বলতে পারেন যে এটি হলো বাংলাদেশী টাকাতে মালয়েশিয়ান রিংগিত রেট কত টাকা হতে পারে তার একটি প্রতিরূপ।

মালয়েশিয়ান মুদ্রা পরিচিতি

মালয়েশিয়া অভ্যন্তরে লেনদেন করার জন্য তাদের একটি নিজস্ব মুদ্রার রয়েছে। আর সেই মুদ্রার নাম হল মালয়েশিয়ান রিংগিত।

এছাড়াও আপনি যদি মালয়েশিয়ার মুদ্রার যে ব্যাংক কোড রয়েছে যে ব্যাংকের মাধ্যমে পৃথিবীব্যাপী সেই মুদ্রাটি পরিচিত সেটি জেনে নিতে চান, তাহলে বলতে হবে মালয়েশিয়া মুদ্রার ব্যাংক কোড হল (MYR).

বর্তমান প্রেক্ষাপট বিবেচনা করলে আপনি দেখতে পারবেন বাংলাদেশি টাকার সাথে মালয়েশিয়ান রিংগিত রুপান্তর করলে আপনি বড় একটা এমাউন্ট দেখতে পারবেন।

সে ক্ষেত্রে এটা বলা যায় মালয়েশিয়ার টাকা পৃথিবীর অন্যান্য অনেক দেশের মুদ্রার চেয়ে পাওয়ারফুল একটি মুদ্রা। এবং এই দেশের টাকার রেট অন্যান্য দেশের টাকার রেট এর তুলনায় অনেকাংশে বেশি।

মালয়েশিয়া অভ্যন্তরে লেনদেন করার জন্য তাদের বিভিন্ন রকমের ব্যাংকনোট রয়েছে এবং করেন রয়েছে।

মালয়েশিয়া রিংগিত হিসেবে, যে সমস্ত ব্যাংক নোট রয়েছে সেগুলো নিচে হলোঃ ১, ২, ৫, ১০, ২০, ৫০, ১০০, ৫০০ মালয়েশিয়ান রিংগিত।

লেনদেন করার জন্য যে সমস্ত কয়েন রয়েছে সেগুলো হলোঃ ১, ৫, ১০, ২৫, ৫০ সেন। এবং এই সমস্ত ব্যাংক নোট এবং কয়েন এর মাধ্যমে আপনি সেই দেশে লেনদেন করতে পারবেন।

আজকের মালয়েশিয়ান রিংগিত রেট। কিংবা বাংলাদেশের মুদ্রার সাথে মালয়েশিয়ার মুদ্রা মালয়েশিয়া টাকার রেট রিলেটেড তথ্য উপকার আলোচনা করা হলো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top