টাকার রেট

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ ২০২৩

সৌদি আরব থেকে একটি বৈধ পন্থায় অর্থাৎ আপনি যদি বিকাশের মাধ্যমে টাকা প্রেরণ করে থাকেন তাহলে সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ কত হতে পারে?

অর্থাৎ, বিকাশের মাধ্যমে সৌদি আরব থেকে আপনি যদি বাংলাদেশের টাকা প্রেরণ করে থাকেন তাহলে সৌদি রিয়াল রেট কত হতে পারে কিংবা কেমন রেট আপনি উপভোগ করতে পারবেন, সেই সংক্রান্ত তথ্য এখান থেকে জেনে নিতে পারবেন।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ

সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী আপনি যদি সৌদি আরব থেকে বাংলাদেশের বিকাশের মাধ্যমে টাকা প্রেরন করে থাকেন তাহলে সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ যত হবে সেটি নিচে তুলে ধরা হলো।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ
২৮ টাকা ৫৮ পয়সা

উপরে যে তথ্যটি দেয়া হয়েছে সেটি হলো সৌদি আরব থেকে আপনি যদি বিকাশের মাধ্যমে বাংলাদেশে টাকা প্রেরণ করে থাকেন, তাহলে যে রেট পেতে পারেন সেই সংক্রান্ত তথ্য।

এখানে আপনি যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পাবেন বর্তমান সময়ে সৌদি আরবের যে রিয়াল রেট রয়েছে, তার চেয়ে কিছুটা বেশি বিকাশের মাধ্যমে পাওয়া সম্ভব।

সৌদি রিয়াল পরিমানবিকাশ রেট
১ রিয়াল২৮ টাকা ৫৮ পয়সা।
৫ রিয়াল১৪২ টাকা ০৯ পয়সা।
২০ রিয়াল৫৭১ টাকা ০৬ পয়সা।
৫০ রিয়াল১৪২৯ টাকা ০০ পয়সা।

যেহেতু সৌদি আরবে বাংলাদেশের অনেক বিকাশ আউটলেট রয়েছে, যেখান থেকে আপনি টাকা প্রেরন করতে পারেন। সেজন্য আপনি নির্দ্বিধায় সেখান থেকে বিকাশের মাধ্যমে টাকা গ্রহণ করতে পারেন।

কিসের মাধ্যমে টাকা পাঠালে ভাল হবে?

সৌদি আরব থেকে আপনি চাইলে বিভিন্ন উপায়ে টাকা প্রেরণ করতে পারেন। এরমধ্যে থেকে অন্যতম হলো এক্সচেঞ্জ সেন্টারের মাধ্যমে এবং এর মধ্যে থেকে আরেকটি উপায় হল বিকাশের মাধ্যমে কিংবা যেকোন মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে।

এক্সচেঞ্জ সেন্টারের মাধ্যমে আপনি যদি টাকা প্রেরণ করে থাকেন , তাহলে সেটি বাংলাদেশে আসতে কিংবা এটি পুরোপুরি ভাবে আপনার নিজের কাছে পেমেন্টের মত তৈরি হতে কতদিন সময় লাগতে পারে।

তবে, টাকা হাতে পাওয়া আপনার জন্য যদি জরুরি হয়ে থাকে এবং আপনি যদি সাথে-সাথে টাকা পেতে চান, তাহলে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে টাকা প্রেরন করতে পারেন।

যেমন আপনার হাতের কাছে যদি বিকাশ আউটলেট থেকে থাকে তাহলে সে বিকাশ আউটলেটে চলে যাওয়ার মাধ্যমে বিকাশের মাধ্যমে কয়েক সেকেন্ডের মধ্যেই আপনি বাংলাদেশের টাকা পাঠাতে পারেন।

এতে করে, সাথে সাথেই আপনি টাকা পেয়ে যেতে পারেন এবং সাথে সাথে আপনার যে কাজটি রয়েছে সেই কাজটি সম্পন্ন করতে পারেন।

আর এই সমস্ত সুযোগ সুবিধা উপভোগের জন্য অনেকেই সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ সম্পর্কিত তথ্য জেনে নিতে ইচ্ছুক। বা আপনিও এই সম্পর্কে তথ্য জেনে নিতে ইচ্ছুক।

সৌদি রিয়াল রেট কত?

এছাড়াও যেকোন এক্সচেঞ্জ সেন্টার মাধ্যমে আপনি যদি সৌদি আরব থেকে বাংলাদেশের টাকা প্রেরণ করে থাকেন তাহলে সৌদি রিয়াল রেট কত হতে পারে?

এক্সচেঞ্জ সেন্টারের মাধ্যমে সৌদি আরব থেকে টাকা প্রেরণ করার ক্ষেত্রে আপনি যে রিয়াল রেট উপভোগ করতে পারবেন, সেই সংক্রান্ত তথ্য নিচে থেকে জেনে নিতে পারেন।

জেনে নিন: সৌদি রিয়াল রেট কত

উপরে উল্লেখিত আর্টিকেলটি দেখে নিলে যেকোন রকমের এক্সচেঞ্জ সেন্টারের মাধ্যমে টাকা প্রেরণ করার ক্ষেত্রে আপনি কিরকম রেট পেতে পারেন সেই সংক্রান্ত তথ্য সম্পর্কে অবগত হতে পারবেন।

যেহেতু আপনি এক্সচেঞ্জ সেন্টারের মাধ্যমে টাকা প্রেরন করবেন। সেজন্য এখানে যে রেট দেয়া হবে তারচেয়ে ২% বা ২.৫% বেশি পেতে পারেন। তবে এটা নির্ভর করবে আপনি কোন এক্সচেঞ্জ সেন্টারের মাধ্যমে টাকা প্রেরণ করেছেন তার উপর।

আশা করি, সৌদি রিয়াল রেট বাংলাদেশ বিকাশ সম্পর্কিত যাবতীয় তথ্য জেনে নিতে পেরেছেন এবং আজকে বিকাশের মাধ্যমে সৌদি আরব থেকে টাকা পাঠানোর পরিবর্তে আপনি কেমন রেট পেতে পারেন, সেই সম্পর্কেও জানতে পেরেছেন।

এছাড়াও এ সম্পর্কিত আপনার যদি কোনো মতামত অথবা অভিযোগ থেকে থাকে তাহলে আপনি চাইলে কমেন্ট করার মাধ্যমে আমাদেরকে সেই বিষয়ে জানাতে পারেন।

আর যেকোন রকমের রেট সংক্রান্ত যাবতীয় আপডেট জেনে নেয়ার জন্য আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন এবং টাকার রেট সহ আরো যাবতীয় প্রবাসী নিউজ সম্পর্কে তথ্য জেনে নিতে পারেন।

প্রবাসী ব্লগ লেখক

সেরকম কিছুই জানিনা! তবে জেনে নিতে দোষ কি?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Google News