টাকার রেট

পর্তুগাল টাকার মান কত? পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা

বন্ধুরা আজকের জন্য কিংবা আজকের সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী পর্তুগাল টাকার মান কত? পর্তুগাল টাকার রেট কত কিংবা পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা হতে পারে?

একদম সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী পর্তুগাল টাকার মান রিলেটেড যাবতীয় তথ্য জেনে নেয়ার জন্য এই আর্টিকেল এর বিকল্প আর কিছু নেই।

পর্তুগাল টাকার মান কত?

একদম সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী পর্তুগাল টাকার মান কত সংক্রান্ত তথ্য নিচে থেকে সংগ্রহ করে নিতে পারেন।

পর্তুগাল টাকার মান কত?
পর্তুগাল টাকার মান ১১৭ টাকা ৭৩ পয়সা।

উপরে যে তথ্যটি আলোচনা করা হয়েছে সেটি হলো সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী আজকের জন্য পর্তুগাল টাকার মান কত সেই সংক্রান্ত তথ্য।

আপনি যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পারবেন বর্তমান সময়ে পর্তুগাল টাকার মান পৃথিবীর অন্যতম একটি শক্তিশালী মুদ্রার মান হিসাবে পরিগণিত।

পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা?

এছাড়াও আপনি যদি আজকের জন্য পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা হতে পারে সেই সংক্রান্ত তথ্য জেনে নিতে চান তাহলে সেটি নিচে থেকে সংগ্রহ করে নিতে পারেন।

পর্তুগালের ১ টাকা বাংলাদেশের কত টাকা?
পর্তুগাল ১ টাকা বাংলাদেশের ১১৭ টাকা ৭৩ পয়সা।

উপরে যে তথ্যটি আলোচনা করা হয়েছে সেটি হলো আজকের সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা হতে পারে সেই সংক্রান্ত একটি তথ্য।

পর্তুগাল টাকার রেট কত

এছাড়াও আজকে পর্তুগাল মুদ্রার বিভিন্ন অংকে আপনি যদি আজকের পর্তুগাল টাকার রেট সংক্রান্ত তথ্য জেনে নিতে চান তাহলে সেই সংক্রান্ত তথ্য নিচে থেকে সংগ্রহ করে নিন।

মুদ্রার পরিমানটাকার রেট
১ পর্তুগাল ইউরোLoading...
৫ পর্তুগাল ইউরো৫৮৮ টাকা ৬৫ পয়সা।
২০ পর্তুগাল ইউরো২,৩৫৪ টাকা ৫৮ পয়সা।
৫০ পর্তুগাল ইউরো৫,৮৮৬ টাকা ৪৫ পয়সা।
১০০ পর্তুগাল ইউরো১১,৭৭২ টাকা ৯০ পয়সা।
৫০০ পর্তুগাল ইউরো৫৮,৮৬৪ টাকা ৫২ পয়সা।
১০০০ পর্তুগাল ইউরো১১৭,৭২৯ টাকা ০৪ পয়সা।

উপরে যে তথ্যটি আলোচনা করা হয়েছে সেটি হল পর্তুগালের মুদ্রার বিভিন্ন অংকে আপনি যদি আজকের পর্তুগাল টাকার রেট সংক্রান্ত তথ্য জেনে নিতে চান তাহলে সেই তথ্যটি কেমন হবে সেই সংক্রান্ত একটি আলোচনা।

পর্তুগাল মুদ্রা পরিচিতি

পর্তুগাল অভ্যন্তরে ব্যবহার করার জন্য তাদের একমাত্র অন্যতম মুদ্রা হিসেবে যে মুদ্রাটি ব্যবহার করা হয়ে থাকে সেটি হল ইউরো। পর্তুগাল যেহেতু ইউরোপের একটি অন্যতম দেশ সেজন্য সেই দেশের মুদ্রা হিসেবে ইউরো ব্যবহার করা হয়ে থাকে।

আর আপনি যদি ইউরো পরিচিতি সংক্রান্ত যাবতীয় তথ্য সংগ্রহ করে নিতে চান, তাহলে সেই সংক্রান্ত তথ্য নিচে থেকে সংগ্রহ করে নিতে পারেন।

জেনে নিন: ইউরো পরিচিতি সংক্রান্ত তথ্য

উপরে উল্লেখিত লিংকে ক্লিক করার মাধ্যমে ইউরো পরিচিতি সংক্রান্ত যাবতীয় তথ্য সংগ্রহ করে নিতে পারবেন এবং ইউরো মুদ্রার যে সমস্ত যে সমস্ত ব্যাংক নোট এবং কয়েন রয়েছে, সেগুলো জেনে নিতে পারবেন।

পর্তুগাল টাকার মান কত? তা নিয়ে সচরাচর জিজ্ঞাসা

পর্তুগাল মুদ্রার নাম কি?

পর্তুগাল মুদ্রার নাম হলো ইউরো। আপনি যদি পর্তুগাল অভ্যন্তরে লেনদেন করতে চান তাহলে আপনার নিজস্ব মুদ্রাকে ইউরোতে রূপান্তর করে নিতে হবে।

অর্থাৎ আপনার হাতে যেকোনো দেশের মুদ্রা থাকুক না কেন, সেই দেশের মুদ্রাকে আপনাকে সর্বপ্রথম ইউরোতে রূপান্তর করে নিতে হবে তাহলে আপনি পর্তুগালের লেনদেন করতে পারবেন।

পর্তুগালের মুদ্রার মান কেমন?

পর্তুগালের প্রধান মুদ্রা হিসেবে যেহেতু ইউরো ব্যবহার করা হয়ে থাকে সেজন্য এটা নিশ্চিত ভাবে বলা যায় যে পর্তুগালের মুদ্রার মান পৃথিবীর অন্যতম শক্তিশালী একটি মুদ্রার মান হিসেবে পরিচিত।

কারণ আপনি হয়তো এই সম্পর্কে অবগত আছেন যে ইউরোপের মুদ্রা পৃথিবীর অন্যতম একটি শক্তিশালী মুদ্রা হিসেবে পরিগণিত। যেহেতু পর্তুগাল ইউরো ব্যবহার করে, এবং তাদের দেশের মুদ্রা হিসাবে ইউরো রয়েছে, সেজন্য এটা বলা যায় যে পর্তুগালের মুদ্রার মান অনেক বেশী।

পর্তুগালের অর্থনৈতিক অবস্থা কেমন?

পৃথিবীর অন্যতম একটি শক্তিশালী অর্থনৈতিক কাঠামো রয়েছে পর্তুগালে। বর্তমান সময়ে পৃথিবীর যে সমস্ত শক্তিশালী অর্থনৈতিক দেশ রয়েছে সেগুলোর মধ্যে থেকে উল্লেখযোগ্য একটি হলো পর্তুগাল।

পর্তুগালের অর্থনৈতিক কাঠামো খুবই শক্তিশালী। এবং এই দেশের জিডিপি এবং অন্যান্য যে সমস্ত বিষয়াদি রয়েছে যেটা প্রমাণ করে সেই দেশের অর্থনৈতিক কাঠামো অনেক শক্তিশালী, সেগুলো পৃথিবীর প্রায় অনেকগুলো দেশের চেয়ে এগিয়ে।

পর্তুগাল টাকার মান কত? পর্তুগাল ১ টাকা বাংলাদেশের কত টাকা কিংবা পর্তুগাল টাকার রেট কত সে সংক্রান্ত যাবতীয় তথ্য উপরে বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে।

প্রবাসী ব্লগ লেখক

সেরকম কিছুই জানিনা! তবে জেনে নিতে দোষ কি?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Google News