আজকে কি বার বাংলায়? আজকের তারিখ কত

আমাদের মধ্যে এরকম অনেকে রয়েছেন যারা কিনা এই সম্পর্কে জেনে নিতে চান যে আজ কি বার বাংলায়? অথবা আজকের তারিখ কত বাংলায় আজকের তারিখ কত ইংরেজিতে কিংবা আজকের তারিখ কত আরবিতে এটা সম্পর্কে জেনে নিতে চান।

আপনি যদি সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী, আজকে কি বার বাংলায় হতে পারে কিংবা আজকে কি বার ইংরেজিতে হতে পারে অথবা আজকের তারিখ সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নিতে চান? তাহলে সেই সংক্রান্ত তথ্য এখান থেকে সংগ্রহ করে নিতে পারেন।

আজ কি বার বাংলায়?

আজকে কি বার বাংলায় সেটির হলো: বুধবার – ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ – বর্ষাকাল

উপরে যে তথ্যটি দেয়া হয়েছে সেটি হল, বর্তমান দিনের যে ক্যালেন্ডার রয়েছে কিংবা মাসের ক্যালেন্ডার হয়েছে, সেই সংক্রান্ত যে তথ্যটি রয়েছে সেই সংক্রান্ত আলোচনা কিংবা আজকে কোন তারিখ সেই সংক্রান্ত তথ্য।

এছাড়াও আপনি যদি লক্ষ্য করেন তাহলে দেখতে পারবেন সপ্তাহের সাত দিনের মধ্যে থেকে আজকে কোন দিন চলমান রয়েছে। অথবা সাত দিনের যে নামকরণ করা হয়েছে সেই সাত দিনের মধ্যে থেকে আজকে কোন দিন চলছে সেই সংক্রান্ত তথ্য তুলে ধরা হয়েছে।

আজকের বাংলা তারিখ

এছাড়া আপনি যদি আজকে সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী আজকের বাংলা তারিখ সংক্রান্ত তথ্য জেনে নিতে চান, তাহলে সে সংক্রান্ত তথ্য নিচে থেকে সংগ্রহ করে নিতে পারেন।

আজকের বাংলা তারিখ: বুধবার – ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ – বর্ষাকাল

আপনি যদি উপরে উল্লেখিত তথ্যের নজর দেন তাহলে দেখতে পারবেন, বর্তমান সময়ে বাংলা মাসের তারিখ দিন এবং একই সাথে কত সাল চলছে, সেই সংক্রান্ত যাবতীয় তথ্য উপরে তুলে ধরা হয়েছে।

এছাড়াও জেনে নিতে পারেন: Singapore work permit/ ipa check online – সিঙ্গাপুর ওয়ার্ক পারমিট চেক

সেজন্য আপনি যদি সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী আজকের বাংলা তারিখ সংক্রান্ত তথ্য জেনে নিতে চান, তাহলে এই পেজটিতে ভিজিট করার মাধ্যমে সে সংক্রান্ত তথ্য জেনে নিতে পারেন।

আজকের ইংরেজি তারিখ কত

এছাড়া সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী আপনি যদি আজকের ইংরেজি তারিখ সংক্রান্ত সংক্ষিপ্ত তথ্য জেনে নিতে চান, তাহলে সেই সংক্রান্ত তথ্য নিচে থেকে সংগ্রহ করে নিতে পারেন।

আজকের ইংরেজি তারিখ: ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আজকের আরবি তারিখ কত?

উপরে যে তথ্যটি তুলে ধরা হয়েছে সেটি হল আজকের আপডেট করা তথ্য অনুযায়ী আজকের ইংরেজি তারিখ কত হতে পারে কিংবা ইংরেজি বছরের সাল সংক্রান্ত যাবতীয় তথ্য।

এছাড়াও আজকের আরবি তারিখ কত হতে পারে সেই সংক্রান্ত যাবতীয় তথ্য যদি সংগ্রহ করে নিতে চান, তাহলে সেই সংক্রান্ত তথ্য নিচে থেকে সংগ্রহ করে নিতে পারেন।

আজকের আরবি তারিখ: ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

উপরে যে তথ্যটি তুলে ধরা হয়েছে সেটি হল আজকের আরবি তারিখ কত হতে পারে সেই সংক্রান্ত যাবতীয় তথ্য।

সোর্স: আজকের তারিখ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top