Uncategorized

IPA application check – সিঙ্গাপুর ওয়ার্ক পাস চেক করার নিয়ম

আপনি যদি ঘরে বসে, IPA application check করে নিতে চান, কিংবা সিঙ্গাপুরের ওয়ার্ক পাস চেক করে নিতে চান তাহলে এই কাজটি কিভাবে সম্পন্ন করতে পারবেন?

ঘরে বসে অনলাইনের মাধ্যমে আপনি যদি IPA application check অথবা সিঙ্গাপুরের ওয়ার্ক পাস চেক করে নেয়ার কাজ যেভাবে সম্পন্ন করবেন, সে সংক্রান্ত যাবতীয় তথ্য এই আর্টিকেল থেকে সংগ্রহ করে নিতে পারবেন।

তাহলে আর দেরি না করে এখনই এই আর্টিকেলটি শুরু করা যাক।

IPA application check করার নিয়ম

আপনি যদি ঘরে বসে অনলাইনের মাধ্যমে, IPA application check করে নিতে চান, তাহলে সেই কাজটি কয়েকটি স্টেপে সম্পন্ন করে নিতে পারবেন।

এবং যে সমস্ত পদক্ষেপ অনুসরণ করার মাধ্যমে আপনি এই কাজটি সফলভাবে সম্পন্ন করে নিয়ে সিঙ্গাপুরের ওয়ার্ক পাস চেক করার কাজ সম্পন্ন করে নিতে পারবেন, সেই সংক্রান্ত তথ্য এখান থেকে সংগ্রহ করে নিতে পারবেন।

সিঙ্গাপুর ওয়ার্ক পাস চেক করে নেয়ার জন্য সর্বপ্রথম আপনাকে নিম্নলিখিত লিংকে ভিজিট করতে হবে।

এক্ষেত্রে যখনই আপনি উপরে উল্লেখিত লিংকে ভিজিট করবেন তখন নিম্নলিখিত স্ক্রিনশট এর মত একটি পেজ দেখতে পারবেন, যেখান থেকে আপনি আপনার নির্দিষ্ট ভাষা সিলেক্ট করে নিতে পারবেন।

অর্থাৎ আপনি যেই ভাষায় তথ্যগুলো দেখতে চান, সেটি এখান থেকে নির্বাচন করে নিন। এবং তারপরে কন্টিনিউ বাটনের উপরে ক্লিক করে দিন।

IPA application check - সিঙ্গাপুর ওয়ার্ক পাস চেক করার নিয়ম

ক্লিক করে দেয়ার পরে আপনার সামনে নিম্নলিখিত স্ক্রিনশট এর মত একটি পেজ ওপেন হবে যেখানে আপনি ভিন্ন দুইটি অপশন দেখতে পারবেন। আপনাকে এখনো কোন রকমের কাজ করতে হবে না শুধুমাত্র “Start” বাটনের উপরে ক্লিক করে দিতে হবে।

IPA application check - সিঙ্গাপুর ওয়ার্ক পাস চেক করার নিয়ম

যখনই আপনি স্টার্ট বাটনের উপরে ক্লিক করে দিবেন তখন আপনার সামনে তথ্য দিয়ে বক্স ফিলআপ করে নেয়ার মত অপশন দেখতে পারবেন।

অর্থাৎ এখানে আপনি চাইলে পাসপোর্ট নাম্বার দেয়ার মাধ্যমে আপনার পাস চেক করে নিতে পারবেন কিংবা ফরেন আইডেন্টিফিকেশন নাম্বার ব্যবহার করার মাধ্যমেও সেই কাজটি সম্পন্ন করে নিতে পারবেন।

এখানে থাকা প্রথম বক্সে আপনার জন্ম তারিখ বসিয়ে দিন এবং তার পরবর্তী বক্সে আপনি চাইলে পাসপোর্ট নাম্বার বসিয়ে দিতে পারেন অথবা আপনার কাছে যদি করেন আইডেন্টিফিকেশন নাম্বার থেকে থাকে তাহলে আপনি এই তথ্যটি দিয়ে বক্স ফিলাপ করতে পারেন।

এবং একদম সর্বশেষ এখানে যে রিক্যাপচা রয়েছে সেটি সলভ করে দিন এবং তারপরে “Submit” বাটনের উপরে ক্লিক করে দিন।

IPA application check - সিঙ্গাপুর ওয়ার্ক পাস চেক করার নিয়ম

যদি আপনার দেয়া প্রত্যেকটি তথ্য সঠিক থেকে থাকে তাহলে এর পরবর্তী পেইজে সিঙ্গাপুর ওয়ার্ক পাস সংক্রান্ত যে তথ্যটি রয়েছে সেটি সংক্রান্ত তথ্য সংগ্রহ করে নিতে পারবেন।

আর উপরে উল্লেখিত উপায় আপনি চাইলে খুব সহজে, অনলাইনের মাধ্যমে ঘরে বসে IPA application check করে নেয়ার কাজ সম্পন্ন করে নিতে পারবেন কিংবা আপনার ওয়ার্ক পাস সংক্রান্ত তথ্য সংগ্রহ করে নিতে পারবেন।

প্রবাসী ব্লগ লেখক

সেরকম কিছুই জানিনা! তবে জেনে নিতে দোষ কি?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Google News