বিমান টিকেট মূল্য

মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া – মালয়েশিয়া বিমান ভাড়া

আপনি যদি মালয়েশিয়া থেকে বাংলাদেশের বিমানে ভ্রমণ করতে চান কিংবা কোন কারণে চলে আসতে চান সেক্ষেত্রে বর্তমান সময়ের আপডেট অনুযায়ী মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত টাকা হবে?

সর্বশেষ আপডেট করা তথ্য অনুযায়ী আপনি যদি মালয়েশিয়া থেকে বাংলাদেশের ভ্রমণ করেন সেক্ষেত্রে আপনাকে যত টাকা খরচ করতে হবে সেই সংক্রান্ত তথ্য এখান থেকে সংগ্রহ করে নিতে পারবেন।

মালয়েশিয়া থেকে যেকোনো দিনের ফ্লাইটে আপনি বাংলাদেশে আসার ক্ষেত্রে আপনাকে যত টাকা খরচ করতে হবে, সেই সংক্রান্ত তথ্য আপনি এখান থেকে সংগ্রহ করে নিতে পারবেন।

মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত?

আপনি হয়তো এই সম্পর্কে অবগত আছেন যে, যে কোনো রকমের জিনিসের দাম প্রায় সব সময় কম বেশি হয়ে থাকে। সেক্ষেত্রে আপনাকে আপডেটেড রেট সম্পর্কে অবগত হতে হয়।

আপনি বিমান ভাড়া কত জেনে নিতে চান, তাহলে আপনাকে সর্বপ্রথম যে কাজটি করতে হবে সেটা হল নিম্নলিখিত লিংক ভিজিট করা।

যখনই আপনি উপরিউল্লিখিত লিংকে ভিজিট করবেন, তখন নিম্নলিখিত স্ক্রীনশটএর মত একটি পেইজ দেখতে পারবেন। যেখান থেকে আপনি আপনার লোকেশন সিলেক্ট করে নিতে পারবেন।

From: এখানে থাকা প্রথম বক্স থেকে আপনাকে আপনার বর্তমান লোকেশন সিলেক্ট করে নিতে হবে অর্থাৎ আপনি যেখানে থেকে গ্রহণ শুরু করবেন। উদাহরণস্বরূপ: মালয়েশিয়া।

To: এখানে আপনি যেখানে গিয়ে ভ্রমন শেষ করবেন সেই ঠিকানা যুক্ত করে নিতে হবে। আপনি যে এত মালয়েশিয়া থেকে বাংলাদেশের ভ্রমণ করবেন সেজন্য দ্বিতীয় বক্সে বাংলাদেশ সিলেক্ট করে নিন।

এবং তার পরবর্তী বক্সে আপনার ভ্রমণের তারিখ এবং ডিপার্টমেন্ট সিলেক্ট করে নিন।

প্রত্যেকটি বক্স যথাযথভাবে ফিলাপ করে নেয়ার পর একদম সর্বশেষে, Search বাটন এর উপরে ক্লিক করে দিন।

মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া - মালয়েশিয়া বিমান ভাড়া

যদি সব কিছু ঠিক থাকে থাকে তাহলে এর পরবর্তী পেজে, বর্তমান সময়ে মালয়েশিয়া থেকে বাংলাদেশের ভ্রমণ করার ক্ষেত্রে আপনাকে কত টাকা খরচ করতে হবে তার জন্য টাকার পরিমান দেখে নিতে পারবেন।

মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া - মালয়েশিয়া বিমান ভাড়া

উপরে উল্লেখিত উপায়ে আপনি যেকোনো সময়ের জন্য মালয়েশিয়া থেকে বাংলাদেশে চলে আসার জন্য আপনার যত টাকা খরচ করতে হবে, সেই সংক্রান্ত তথ্য জেনে নিতে পারবেন।

একনজরে মালয়েশিয়া থেকে বাংলাদেশ বিমান ভাড়া

আপনি যদি মালয়েশিয়া থেকে বাংলাদেশ বিমানের মাধ্যমে চলে আসতে চান সে ক্ষেত্রে খরচ হিসেবে আপনাকে সর্বনিম্ন ১৭ হাজার টাকা থেকে শুরু করে, সর্বোচ্চ আপনার প্রয়োজন অনুযায়ী বাড়িয়ে নিতে পারবেন।

তবে এক্ষেত্রে মালয়েশিয়া থেকে বাংলাদেশ ভ্রমন করার ক্ষেত্রে সর্বনিম্ন ১৭,০০০ টাকা থাকলে হয়ে যাবে। এখানে আরেকটি বিষয় বলে রাখা ভাল হয় সেটি হল, বাংলাদেশ থেকে আপনি যদি মালয়েশিয়া ভ্রমণ করেন সেক্ষেত্রে টাকার পরিমাণ বহুলাংশে বেড়ে যায়।

মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত টাকা হতে পারে, সে সংক্রান্ত তথ্য উপরে বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে।

প্রবাসী ব্লগ লেখক

সেরকম কিছুই জানিনা! তবে জেনে নিতে দোষ কি?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Google News